সোমবার, ২০ মে ২০২৪, ০৯:০১ পূর্বাহ্ন

‘বাজে আম্পায়ারিংয়ের শিকার বাংলাদেশ’

‘বাজে আম্পায়ারিংয়ের শিকার বাংলাদেশ’

স্বদেশ ডেস্ক:

পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশ ইনিংসের ১১তম ওভারের ঘটনা। পর পর দুই বলে জোড়া উইকেটের পতন হয় বাংলাদেশের। চতুর্থ ও পঞ্চম বলে সৌম্য সরকার ও সাকিব আল হাসানকে ফিরিয়ে হ্যাটট্রিকের সম্ভাবনা জাগান শাদাব খান।

তবে সাকিবের আউটটি বিতর্কিত ছিল। কেননা আম্পায়ার এলবি আউট দিলে রিভিউ নেন সাকিব। যেখানে রিপ্লেতে দেখা যায় পায়ের আগে বল ব্যাটে লেগেছিল। আলট্রা এজে স্পাইক দেখা যায়। জিম্বাবুয়ের টিভি আম্পায়ার ল্যাংটন রুসেরে শেষ পর্যন্ত ফিল্ড আম্পায়ারের এলবিডব্লুর সিদ্ধান্তই বহাল রাখেন। যদিও মাঠ ছাড়ার আগে মাঠে আম্পায়ারদের সঙ্গে আলোচনা করে হতাশ হতে দেখা যায় শূন্য রানে বিদায় নেওয়া সাকিবকে।

এই ঘটনার পর বাংলাদেশ বাজে আম্পায়ারিংয়ের শিকার হয়েছে বলে জানিয়েছেন ভারতের সাবেক ক্রিকেটার ও ক্রিকেট বিশ্লেষক আকাশ চোপড়া। তার মতে এটা কোনোভাবেই আউট ছিল না।

টুইটারে চোপড়া লিখেন, ‘সাকিবের ব্যাট মাটিতেই লাগেনি। ব্যাটের ছায়ায় নজর দিন। এখানে স্পাইক দেখা গেছে। বল ব্যাটে লাগা ছাড়া এখানে আর অন্য কিছুই হতে পারে না। দিন শেষে বাংলাদেশ বাজে আম্পায়ারিংয়ের শিকার হলো।’

এর আগে ভারত ম্যাচেও বাজে আম্পায়ারিংয়ের শিকার হয়েছিল বাংলাদেশ। সেই ম্যাচে বিরাট কোহলি ফেক ফিল্ডিং করলেও আম্পায়াররা তা আমলে নেননি। পরে এ নিয়েও সমালোচনা করেন আকাশ চোপড়া।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877